Anger & Love Have No Limits’ The choice is yours !!

Google+ Pinterest LinkedIn Tumblr +

Anger & Love Have No Limits’ The choice is yours !!

সদ্য কেনা নতুন গাড়ীটা যখন পরিস্কার করছিলাম তখন আমার ছয় বছরের ছেলেটা ধাতব কিছু দিয়ে গাড়ীটার উপরে কিছু লিখছিল । খুব শখের গাড়ী তাই রাগ সামলাতে না পেরে লেখা অবস্থায় ছেলের হাতের উপরে আঘাত করলাম ।রাগের মাথায় খেয়াল করিনি যা দিয়ে আঘাত করেছি সেটা ছিল লোহার একটি পাইপ ।

আমার ছোট্ট ছেলেটা হাসপাতালের বেডে ঘুমাচ্ছিল আর আমি ওর পাশে বসে কাঁদছি । লোহার আঘাতে চারটা আঙ্গুল ভেঙ্গে গেছে । আর ঠিক হবেনা কখনও । আমার চোখের পানি ওর গালের উপড়ে পরে ঘুম ভেঙ্গে যায় ওর । ব্যান্ডেজ করা হাতের দিকে চেয়ে আমায় বলে ‘ সরি বাবা, আমি আর গাড়ীর উপরে লিখবনা । আমার আঙ্গুল গুলো কি আবার ফিরে পাবো বাবা ? বাসায় ফিরে পুরো গাড়ীটা দুমড়ে মুচড়ে ভেঙ্গে ফেলি । তার পরে ক্লান্ত হয়ে বসে পরি । আমার চোখ পরে গাড়ীর গায়ে ছেলের লেখাটার উপড় ‘ Love You Dad’ ! পরদিন সকালে সেই হতভাগ্য বাবা আর বেঁচে নেই । ভীষণ কষ্টে আত্মহত্যা করে সে। তার নিথর দেহের পাশে একটা চিরকুট পরে ছিল । তাতে সে লিখেছিল ‘ Anger & Love Have No Limits’ The choice is
yours !!
ভালো লাগলে শেয়ার করুন …

সংগ্রহীত

#সঞ্জীব

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেন
Share.

About Author

আমার নিঃশব্দ কল্পনায় দৃশ্যমান প্রতিচ্ছবি, আমার জীবনের ঘটনা, আমার চারপাশের ঘটনার কেন্দ্রবিন্দু থেকে লেখার চেষ্টা করি। প্রতিটি মানুষেরই ঘন কালো মেঘে ডাকা কিছু মুহূর্ত থাকে, থাকে অনেক প্রিয় মুহূর্ত এবং একান্তই নিজস্ব কিছু ভাবনা, স্বপ্ন। প্রিয় মুহূর্ত গুলো ফিরে ফিরে আসুক, মেঘে ডাকা মুহূর্ত গুলো বৃষ্টির সাথে ঝরে পড়ুক। একান্ত নিজস্ব ভাবনা গুলো একদিন জীবন্ত হয়ে উঠবে সেই প্রতীক্ষাই থাকি।

Leave A Reply